শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন স্বাধীনতা আমাদের জাতীয় জীবনের শ্রেষ্ঠ অর্জন: খসরু চৌধুরী এমপি-১৮ হাজীগঞ্জ-শাহরাস্তির সহস্রাধীক পরিবারের মাঝে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ উপহার বিতরণ 

হবিগঞ্জের মাধবপুরে শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ শিক্ষার্থীদের

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

মো ইফাজ খাঁ মাধবপুর হবিগঞ্জঃ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী বন্যা আক্তারের মৃত্যুর ঘটনায় জড়িতদের দ্রুত  গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

সোমবার ( ৬ নভেম্বর)  দুপুরে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে।  এ সময় শত শত শিক্ষার্থী প্লে কার্ড হাতে শ্লোগান দিতে দিতে তেলিয়াপাড়া বাজারে অবস্থিত শাহজাহানপুর ইউনিয়ন পরিষদ চত্বরে জড়ো হয়ে মানববন্ধন করে। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে শিক্ষার্থীসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে উপস্থিত বন্যার সহপাঠিরা বলেন, বন্যার মৃত্যু স্বাভাবিক মৃত্যু হতে পাড়ে না। তাকে হত্যা করা হয়েছে। বন্যার মৃত্যু ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে ফাঁসি দেওয়ার দাবি জানান তারা।

বক্তারা বলেন, বন্যার হত্যাকারীদের বাঁচানোর জন্য একটি মহল চেষ্টা করছে। সঠিক বিচার না হলে কঠোর আন্দোলন করার ঘোষনা দেওয়া হয়।

গত  ৩ নভেম্বর রাতে বন্যার স্বামীর বাড়ির লোকজন বন্যা কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৪/৫ মাস আগে সিলেটের দক্ষিণ সুরমা গ্রামের মো. শানু মিয়ার মেয়ে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বন্যা আক্তারকে বিয়ে করেন তেলিয়াপাড়া গ্রামের কামরুল  ইসলাম শাহজাহানের ছেলে তানিম। বিয়ের পর থেকেই তানিমের পরিবারের লোকজন বন্যাকে শাররীক ও মানসিক নির্যাতন করতেন বলে অভিযোগ ওঠেছে।

গত ৩ নভেম্বর রাতে তানিমের ভাই তায়েব বন্যার ভাইকে কল দিয়ে বলেন, বন্যার দুর্ঘটনা হয়েছে। খবর পেয়ে বন্যার পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে দেখেন বন্যা মারা গেছে।  এই ঘটনায় বন্যার বাবা শানু মিয়ার বাদি হয়ে তানিম ও তায়েবকে আসামি করে মাধবপুর থানায় একটি মামলা করেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com